গত ১২/০৫/২০১৯ তারিখে মা দিবসে আমি এই পোস্ট টি করেছিলাম কিন্তু আমার পোস্ট টি নির্বাচিত হয়নি কিন্তু গতকাল "সৈকত তালুকদার" নামে এক ভাই ঠিক একই পোস্ট টি করে, তার পোস্ট টি নির্বাচিত হয় এবং তাকে ২৫ পয়েন্ট দেওয়া হয়। মিলিমিশির প্রতিষ্ঠাতা/ এডমিনের কাছে আমার প্রশ্ন:
১) আমার কী অপরাধ ছিল যে আমার এই পোস্ট টি নির্বাচিত হয়নি?
২) আপনারা প্রতিদিন কিভাবে, কতগুলো পোস্ট নির্বাচিত করেন তার কোন সুস্পষ্ট ব্যাখা নেই। আমার পয়েন্ট 500 কাছাকাছি হওয়ায় আমার পোস্ট গুলো আর নির্বাচিত হচ্ছে না্। আপনারা বলতে পারেন আমার পোস্ট গুলো নির্বাচিত হওয়ায় মত না তাহলে গতকাল একই পোস্ট কিভাবে নিবাচিত হল? আপনাদের এমন আচারন স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রীতি এবং অসততার আভাস পাওয়া যায়।
৩) ৭ দিন পার হয়ে যাওয়ার পর ও আমার মিলিমিশি এ্যাকাউন্ট ভেরিফাই হয় নি। অামার তো মনে হয় আমার পয়েন্ট 500 কাছাকাছি হওয়ায় আপনারা ইচ্ছাকৃত ভাবে এ্যাকাউন্ট ভেরিফাই করছেন না।
*** অামার আর মিলিমিশির সাথে থাকা উচিত হবে বলে মনে হয় না। এ্যাকাউন্ট deactivate করার অপশনটা অনেক খুজে ও পাইনি হয়ত বা নেই। তাই এ্যাকাউন্ট deactivate করার অপশনটা চালু করার জোর দাবি জানাচ্ছি।

06-Jul-2019 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 4049 জন)
প্রশ্নঃ চিকিৎসকের পরামর্শ ছাড়া আর কোন এ্যান্টিবায়টিক নয়। বিশেষজ্ঞদের মতে ঐষধ (এ্যান্টিবায়িটিক) এর অপব্যবহার মানব সভ্যতা ধ্বংশের জন্য দায়ি হবে। কারণ অনাকাঙ্ক্ষিত/অসম্পূর্ণ এ্যান্টিবায়িটিক ডোজ প্রয়োগের ফলে মানব শরীরে একসময় আর কোন এ্যান্টিবায়িটিক কাজ করবে না। বর্তমানেই বিভিন্ন হসপিটালে এই সমস্যা দেখা দিয়েছে, এ অবস্থা অব্যাহত থাকলে সামান্য রোগেই চোখের সামনে রোগী মারা যাবে। বাংলাদেশের সব চেয়ে বড় সরকারি হাসপাতাল কোনটি?
(A) স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ
(B) শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ
(C) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
02-Jul-2019 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 4207 জন)
প্রশ্নঃ রাশিয়ার ক্যান্সার বিশেষজ্ঞ ডা. গুপ্তপ্রসাদ রেড্ডি (বি ভি) বলেছেন, ক্যান্সার কোনো মরণব্যাধি নয়, মাত্র দুটি উপায় অনুসরণ করলেই উধাও হবে ক্যান্সার। ১. প্রথমেই সব ধরনের সুগার বা চিনি খাওয়া ছেড়ে দিন। ২. এরপর এক গ্লাস গরম পানিতে একটি লেবু চিপে মিশিয়ে নিন। টানা তিন মাস সকালে খাবারের আগে খালি পেটে এই লেবু মিশ্রিত গরম পানি পান করুন। উধাও হয়ে যাবে ক্যান্সার। -- ক্যান্সার হতে পারে এ জন্য নিচের কোন মাছটি খাওয়া নিষেধ?
(A) পিরহানা মাছ
(B) তেলাপিয়া মাছ
(C) পটকা মাছ
29-Jun-2019 তারিখের কুইজ
(অংশগ্রহণ করেছেন: 3261 জন)
প্রশ্নঃ বাংলাদেশের মোট আয়তন ১,৪৭,৫৭০ বর্গ কিমি ছিল। ছিটমহল বিনিময়ের ফলে বাংলাদেশের আয়তন হয় ১,৪৭,৬১০ বর্গকিমি। বাংলাদেশের কোন জেলাটির সাথে ভারত ও মায়ানমারের সীমান্ত রয়েছে?
(A) রাঙামাটি
(B) কক্সবাজার
(C) নোয়াখালী